সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
রাত পোহালেই ঈদ উল ফিতর দোকানে উপচে পড়া ভিড়

রাত পোহালেই ঈদ উল ফিতর দোকানে উপচে পড়া ভিড়

মো. নুর আলম :রাত পোহালেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই ঈদ সামনে রেখে সকল শ্রেণি-পেশার ক্রেতাই সাধ ও সাধ্যের মিল রেখে শেষ মুহূর্তের কেনাকাটা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত দুই বছর করোনা মহামারি পরিস্থিতির কারণে ব্যবসায়ীদের লোকসান পুষিয়ে নিয়ে আপ্রাণ চেষ্টা করছেন বিক্রেতারা। তবে মহামারি সংক্রান্ত বিধিনিষেধ থাকায় গত দু-বছরের ঈদে স্তব্ধ আমেজ আবারো উৎসবমুখর পরিবেশ ফিরে এসেছে।

গোপালপুর উপজেলা মার্কেট ক্রেতাদের সরব উপস্থিতি দেখে তুলনামূলকভাবে নারী ও তরুণীদের করে বিভিন্ন হাট বাজারের অধিকাংশ স্থানেই মধ্যরাত পর্যন্ত ভিড় বেশি। দোকানগুলোতে দেখা গেছে, কেনা-বেচা চলছে। উপজেলা শহর শেষ মুহূর্তে জুতার দোকানগুলোতে উপচেপড়া ভিড়। কেনাকাটায় হুমরি কয়েকটি বড় বড় দোকান গুলিতে গিয়ে দেখা উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। যায় গা ঘেঁষাঘেঁষি করে সামগ্রী কিনতে ছেলেদের পাঞ্জাবির সঙ্গে মিলিয়ে খেয়ে পড়ছেন ক্রেতারা। পোশাক, জুতা ও বিভিন্ন প্রসাধনী সামগ্রীর হচ্ছে। এ জন্য উপজেলার বড় বড় মার্কেট থেকে চলছে দোকানে এমন চিত্র লক্ষ্য করা যায়।

আলী বস্ত বিতান এর স্বত্বাধিকারী মোঃ হোসাইন বলেন, দুই বছর করোনার কারণে ব্যাবসা ভালো ব্যবসা করতে পারিনি এবছর কতটুকু ক্ষতি পোষাতে পাবো আল্লাহ ভাল জানেন।

মা গার্মেন্টস এর স্বত্বাধিকারী মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন গত দুই বছরের তুলনায় রহমতে ভালই বিক্রি করতেছি।

সকাল শুরু করে ফুটপাতের থেকে শুরু করে মধ্যরাত অবধি টানা বলেন, ক্রেতাদের উপস্থিত ভালো দোকানগুলোতেও পড়ছে কেনা কাটার ভিড় লেগেই আছে। নারী-পুরুষ, হলেও, মানসম্মত কাপড়ের দাম বেশি ধুম। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত তরুণ-তরুণী, শিশু-কিশোর সব জমজমাট কেনাকাটা। বয়সের ক্রেতার সমাগম রয়েছে। অন্য দোকানে ঘোরাঘুরি করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840